Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

Top Ad

LATEST UPDATES:

latest

বয়স অনুযায়ী কত ঘন ঘন আপনি যৌনতা করা উচিত

আপনি কি কখনও ভেবে দেখেছেন যে আপনার যথেষ্ট যৌন মিলন আছে কি না, অথবা আপনি কি খুব কম বা খুব বেশি যৌন করেন? আপনার যৌন জীবন সম্পর্কে প্রধান সমস্য...

আপনি কি কখনও ভেবে দেখেছেন যে আপনার যথেষ্ট যৌন মিলন আছে কি না, অথবা আপনি কি খুব কম বা খুব বেশি যৌন করেন? আপনার যৌন জীবন সম্পর্কে প্রধান সমস্যা হল আপনি সম্ভবত আপনার সঙ্গীর সাথে খুব কম মানসম্পন্ন সময় ব্যয় করেন, যা আপনার যৌন জীবনকে অনেক প্রভাবিত করে।




এছাড়াও আপনাকে জানতে হবে যে দৈনন্দিন জীবনের চাপ এবং আপনার চারপাশের মানুষের বিভিন্ন চরিত্র শুধুমাত্র আপনার যৌন জীবনের গুণমানে অবদান রাখে।


এই মুহুর্তে আপনাকে জানতে হবে যে কিছু লোকের জন্য সপ্তাহে দুবার যৌন মিলন যথেষ্ট, অন্যদের জন্য এটি খুব কম বা খুব বেশি হতে পারে।

কিনসে ইনস্টিটিউট একটি গবেষণা পরিচালনা করেছে, যা অংশগ্রহণকারীর বয়স বিবেচনা করে এবং এই ফলাফলে এসেছে:

* 18-29: বছরে গড়ে 112 বার;
* 30-39 বছর: বছরে গড়ে 86 বার;
* 40-49 বছর: বছরে গড়ে 69 বার।

এছাড়াও এই গবেষণায় দেখা গেছে যে 13 শতাংশ বিবাহিত দম্পতি বছরে মাত্র কয়েকবার সেক্স করে, তাদের মধ্যে 45 শতাংশ মাসে বেশ কয়েকবার সেক্স করে, তাদের 34 শতাংশ সপ্তাহে দুই থেকে তিনবার সেক্স করে এবং তাদের মধ্যে 7 শতাংশ যৌন হয়। সপ্তাহে চার বা তার বেশি বার সহবাস করুন।

এই গবেষণার পর, ওয়েবসাইট “ইওর ট্যাঙ্গো” তাদের পাঠকদের মধ্যে যারা বিবাহিত তাদের মধ্যে নিজস্ব সমীক্ষা চালায়। এই গবেষণাটি এক মাসের জন্য সর্বনিম্ন, গড় এবং আদর্শ যৌন কার্যকলাপের সংখ্যা দেখিয়েছে।

সর্বনিম্ন: মাসে একবার;
গড়: সপ্তাহে একবার;
পারফেক্ট: সপ্তাহে তিন থেকে পাঁচ বার।