Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

Top Ad

LATEST UPDATES:

latest

২০২২ সালে প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন সব রাশির ভবিষ্যত্‍, কাদের বিয়ে হবে?

সবেই শেষ হয়েছে বিয়ের মরশুম। আগামী বছরেই বিয়ে হতে পারে কয়েকটি রাশির জাতকদের। সেইসঙ্গে কয়েকটি রাশির জাতকদের প্রেম জীবনও খুব ভালো কাটবে। এ...

সবেই শেষ হয়েছে বিয়ের মরশুম। আগামী বছরেই বিয়ে হতে পারে কয়েকটি রাশির জাতকদের। সেইসঙ্গে কয়েকটি রাশির জাতকদের প্রেম জীবনও খুব ভালো কাটবে। একনজরে দেখে নিন, কোন রাশির প্রেম জীবন কেমন কাটবে -




ধনু রাশি: স্ত্রী'র সঙ্গে সময় কাটাবেন। তার ফলে সম্পর্কের উন্নতি করবে। যাঁরা দীর্ঘদিন ধরে সম্পর্কে আছেন, তাঁরা গাঁটছড়া বাঁধবেন। বিয়ে করবেন। জীবনসঙ্গীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগবেন না। জীবনসঙ্গীকে পুরোপুরি বিশ্বাস করুন।

মকর রাশি: নয়া বছরের গোড়ার দিকে প্রেমের জীবনে কিছু সমস্যা আসতে পারে। যত সময় এগিয়ে যাবে, তত সম্পর্ক মধুর হবে। আত্মবিশ্বাস বাড়বে। প্রেমের বিষয়ে শান্ত থাকবেন। কথাবার্তার সময় শব্দের ক্ষেত্রে বিশেষ সতর্কতা বজায় রাখতে হবে। শব্দ চয়নের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন।

মেষ রাশি: আপনার প্রেম জীবন ভালো কাটবে এবং জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন আরও মজবুত হবে। একে অপরের প্রতি বিশ্বাস আরও বাড়বে। নিজের পছন্দের সঙ্গীর সঙ্গে বিয়ে করবেন। দম্পতিদের জন্য নয়া বছর ভালো কাটবে।

কুম্ভ রাশি: জীবনসঙ্গীর সঙ্গে আরও বেশি সময় কাটানোর চেষ্টা করুন। বোঝাপড়া বাড়াতে হবে। যাতে আপনাদের সম্পর্ক আরও শক্তিশালী হয়ে ওঠে। কোনও নির্দিষ্ট পরিকল্পনায় থমকে থাকবেন না। তা আরও ভালো করার চেষ্টা করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে মাঝেমধ্যে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন।

বৃষ রাশি: জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত করার উপর জোর দিন। কথাবার্তার ক্ষেত্রে সংযমী থাকতে হবে। বুদ্ধিমত্তার সঙ্গে শব্দের ব্যবহার করুন। বিশ্বাস বাড়লে মন থেকে সাহায্য মিলবে জীবনসঙ্গীর। আপনার আত্মবিশ্বাসও বাড়বে।

মিথুন রাশি: নয়া বছরে আপনার প্রেম জীবন দুর্দান্ত কাটবে। নয়া বছরে জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক অত্যন্ত দৃঢ় হবে। আপনারা একে অপরের সঙ্গে থাকতে চাইবেন। নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার বিষয়ে চিন্তাভাবনা করবেন। উপহারের মাধ্যমে ভালোবাসা দেখাতে পারেন।

কর্কট রাশি: জীবনসঙ্গীকে আশ্বাস এবং সুরক্ষা প্রদান করতে হবে। সম্পর্কের প্রতি বজায় রাখতে হবে সততা। প্রতিশ্রুতির বিষয়ে আশ্বস্ত করতে হবে। একে অপরের সঙ্গে সময় কাটাতে হবে। মানসিকভাবে সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যা আপনার প্রেম জীবনকে আরও এগিয়ে নিয়ে যাবে।

সিংহ রাশি: সম্পর্কের প্রতি সহানুভূতিশীল হন। প্রেমের জীবন ভালো হবে। আপনার প্রেম জীবন আনন্দ এবং সুখের উৎস হয়ে উঠবে। কঠিন সময় জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনাদের মধ্যে ভালবাসা বাড়বে।

কন্যা রাশি: সম্পর্কের ক্ষেত্রে ভালো সময় কাটবে। যাঁরা কোনও সম্পর্কে জড়াননি, তাঁরা নয়া সম্পর্ক শুরু করতে পারেন। তার ফলে জীবনে শান্তি এবং স্থিতিশীলতা আসবে। জীবনসঙ্গীর দেখভাল করবেন। সেজন্য প্রশংসিত হবেন।

তুলা রাশি: যাঁদের সম্পর্ক মজবুত, তাঁরা বিয়ের পরিকল্পনা করতে পারেন। বিবাহিত জীবনেও একে অপরের প্রতি ভালোবাসার কোনও অভাব হবে না। তবে জীবনসঙ্গীর সঙ্গে কোনওরকম খারাপ ব্যবহার বা বাজে ব্যবহার এড়িয়ে চলুন। প্রেমের জীবন সুখে কাটবে।

বৃশ্চিক রাশি: সম্পর্ক নিয়ে সন্তুষ্ট থাকবেন। ভরপুর ভালোবাসা থাকবে। জীবন গতিশীলতায় পূর্ণ হবে। প্রতিটি মুহূর্ত উপভোগ করবেন। যাঁরা এখনও প্রেম করছেন না, তাঁরা নয়া বছরে জীবনসঙ্গীকে খুঁজে পাবেন। জীবনে আসবে ভারসাম্য।

মীন রাশি: আপনি যদিও এখনও সম্পর্কে না জড়িয়ে থাকেন, তাহলে প্রেম আপনার জীবনের দরজায় কড়া নাড়বে। সুখী হবে প্রেম জীবন। সঙ্গীর সঙ্গে সম্পর্কে কোনওরকম জটিলতা আসতে দেবেন না। স্পষ্ট কথা বলুন। কোনও কিছু লুকিয়ে রাখবেন না। অস্পষ্টতার কোনও জায়গা রাখবেন না।