Terms & Conditions Banner Advertisement || ব্যানার বিজ্ঞাপন প্রচারের জন্য মেম্বারশিপ শর্তাবলী - আপনার সেবা

Terms & Conditions Banner Advertisement || ব্যানার বিজ্ঞাপন প্রচারের জন্য মেম্বারশিপ শর্তাবলী

ব্যানার বিজ্ঞাপন প্রচারের জন্য মেম্বারশিপ এর মাধ্যমে আপনার ব্যবসার প্রসার করুন। তবে মেম্বারশিপ এর জন্য নিচের শর্তাবলীগুলো ভালো মতো পড়ুন।

* ব্যানার বিজ্ঞাপন প্রচারের মেম্বারশিপ প্যাকেজের অংশ হিসেবে, আপনার সেবা ডট কম ব্যবহারকারীর পক্ষ হতে একটি ব্যানার বিজ্ঞাপন তৈরি করবে। এক্ষেত্রে বিজ্ঞাপনের বিষয়বস্তু অবশ্যই প্রোডাক্ট বা পণ্য, ব্র্যান্ড, কোম্পানি বা দোকান হতে হবে।

* বিজ্ঞাপনে ভুল বা মিথ্যা কিছু প্রচার করা যাবে না।

* বিজ্ঞাপনে যোগ করা যেকোনো বিষয়বস্তু উপর আপনার সেবা ডট কম-এর অধিকার রয়েছে এবং বিজ্ঞাপনের কোনো বিষয়বস্তু যদি ভুল বা মিথ্যা হয় বা কোন ক্রেতাকে ঠোকানো হয় বা এই বিধি ও শর্তাবলীকে যেকোনো ভাবে লঙ্ঘন করে তাহলে তা সরিয়ে ফেলার বা প্রকাশ না করার অধিকার রয়েছে।

* আপনার সেবা ডট কম বিজ্ঞাপন প্যাকেজের মূল্য ও বিষয়বস্তু সহ মেম্বারশিপ প্যাকেজ সংশোধন বা পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।

* যদি কোনো কারণে নির্ধারিত সময়ের আগেই মেম্বারশিপ বাতিল করা হয়, তাহলে অর্থ বা পরিষেবাসমূহ ফেরত দেওয়ার জন্য আপনার সেবা ডট কম বাধিত নয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।