নিজেদেরই ক্যাবের থেকে কম ভাড়ায় যাত্রী নিয়ে গেল উবর হেলিকপ্টার! - আপনার সেবা

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

নিজেদেরই ক্যাবের থেকে কম ভাড়ায় যাত্রী নিয়ে গেল উবর হেলিকপ্টার!


উবর, ওলার মতো অ্যাপ ক্যাব পরিষেবা এসে নিত্যদিনের যাতায়াতে আমূল পরিবর্তন এনেছে। কিন্তু আমেরিকার নিউ ইয়র্ক শহরের এক বাসিন্দা চমকে গেলেন, যখন উবরের পরিষেবা নিতে গিয়ে তিনি দেখলেন ক্যাবের থেকে উবরের কপ্টার পরিষেবা পাওয়া যাচ্ছে সস্তায়। যা দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন তিনি। সেই ঘটনার স্ক্রিনশটের ছবি তিনি শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

নিকোল নামের নিউ ইয়র্কের ওই বাসিন্দা বাড়ি থেকে জন এফ কেনেডি বিমানবন্দর যাওয়ার জন্য উবর ক্যাব বুক করছিলেন। সে সময় অ্যাপে তাঁকে দেখায় তাঁর বাড়ি থেকে বিমানবন্দর যেতে উবরএক্স-এ লাগবে ১২৬ ডলার। উবর পুল পরিষেবা নিলে তাঁকে দিতে হবে ১০২ ডলার। কিন্তু তিনি যদি উবরেরই কপ্টারে যান, তাঁর লাগবে ১০১ ডলার! ক্যাবের থেকে কপ্টার সার্ভিস সস্তা হওয়ায় স্বাভাবিক ভাবেই চমকে যান তিনি।

সস্তা হওয়ায় কপ্টারে করেই গিয়ছিলেন তিনি। এই অদ্ভুত ঘটনা নিয়েই বিভিন্ন রকম মন্তব্যে নিকোলের পোস্ট ভরিয়েছেন নেটিজেনরা।  দেখুন সেই পোস্ট—




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।