বৃষের মনে আনন্দ, কর্কটের আশা পূরণ ,জেনে নিন আপনার রাশি - আপনার সেবা

শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

বৃষের মনে আনন্দ, কর্কটের আশা পূরণ ,জেনে নিন আপনার রাশি

আজ ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন।

মেষ:
আজ সকাল থেকে কাজে অনীহা বাড়তে পারে। নতুন চাকরি নিয়ে উদ্বেগ বৃদ্ধি। খেলাধুলার জন্য উপহার পেয়ে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায়ে দেরি হতে পারে।
বৃষ:
বাড়িতে বিবাদ বাধার আশঙ্কা। প্রেমের জন্য মনে আনন্দ। চিকিৎসার খরচ বাড়তে পারে।  শরীরের কোনও ক্ষত থেকে সংক্রামক কিছু হতে পারে। যারা বিদেশে থকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।
মিথুন:
কাজের ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।
কর্কট:
অকারণে প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূরণ হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে অশান্তি। কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ চিন্তার জন্য মানসিক কষ্ট। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।
সিংহ:
সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে।
কন্যা:
ব্যবসায় খরচের জন্য চাপ। ঋণ থেকে মুক্তির সুযোগ পাবেন আজ। কাজে কোনও ভুল হওয়ার আশঙ্কা রয়েছে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন।
তুলা:
কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। প্রেমে জটিলতা বাড়তে পারে। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ লাগতে পারে। আজ ব্যবসায় একটু মন্দা আসতে পারে।
বৃশ্চিক:
নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। চাকরির ভাল যোগাযোগ আসবে। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ। আজ খুব শুভ দিন। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে।
ধনু:
প্রিয় জনের কথায় মানসিক কষ্ট। আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। দুপুরের পরে ভাল খবর আসতে চলেছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বাড়বে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে।
মকর:
খারাপ স্বপ্ন দেখার জন্য মানসিক চিন্তা। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। অফিসে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনীহা থাকবে। অফিসে চাপ বাড়তে পারে।
কুম্ভ:
খেলাধুলায় জয় লাভ করে আনন্দ। ব্যবসায় সমস্যার সমাধান হবে। রাস্তাঘাটে বিপদ আসতে পারে। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। শিক্ষার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।ব্যবসায় খরচ বাড়বে।
মীন:
অন্য কারও জিনিসের প্রতি লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় বৃদ্ধি। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।