‘যেতে দাও’, হাত নেড়ে আলোক চিত্রীদের রাস্তা ছাড়তে বলল বিরক্ত আব্রাম - আপনার সেবা

শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

‘যেতে দাও’, হাত নেড়ে আলোক চিত্রীদের রাস্তা ছাড়তে বলল বিরক্ত আব্রাম

গাড়িতে বসে রয়েছে শাহরুখ পুত্র আব্রাম খান। গাড়ির সামনে আলোকচিত্রীদের এমন ভিড় যে গাড়ি এগোনোর জো নেই। আর তাতে বেশ বিরক্ত হল ছোট্ট আব্রাম। হাতের ভঙ্গিমায় রীতিমত রাস্তা ছেড়ে দেওয়ার ‘হুকুম’ দিল ফটোগ্রাফারদের। ক্যামেরার ফ্ল্যাশ চোখে পড়তে মুখও ঢেকে নেয় সে।

সম্প্রতি এ হেন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিডিয়ার হুড়োহুড়িতে তারকারা কতটা বিরক্ত হন, সেই চিত্রই যেন আরও একবার স্পষ্ট হল এই ঘটনায়। কতটা বিপর্যস্ত হলে, বিরক্ত হলে আব্রামের মতো এক শিশু রেগে গিয়ে এমন আচরণ করতে পারে, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

ঘটনাটি ঘটেছে দিন কয়েক আগে। রানি মুখোপাধ্যায়ের মেয়ে আদিরার জন্মদিনের পার্টি ছিল। নেহা ধুপিয়া থেকে কর্ণ জোহর প্রত্যেকেই নিজেদের সন্তান নিয়ে উপস্থিত হয়েছিলেন সেই পার্টিতে। উপস্থিত ছিল আব্রামও। সেই পার্টি থেকে বেরোনোর সময়েই ঘটেছে এই ঘটনা।

দেখুন ভিডিয়ো ........


এর আগেও অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যার জন্মদিনের পার্টিতে পাপারাৎজিদের উপর বেজায় চটে গিয়েছিল আব্রাম। ছবি তোলার কোনও ইচ্ছেই ছিল না তার। তাও মিডিয়ার জোরাজুরিতে ‘নো পিকচারস’ বলে চিৎকার করে উঠেছিল সে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।