Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

Top Ad

LATEST UPDATES:

latest

ছেলেদের জন্য ভালো পারফিউমের নাম ও দাম

পুরুষের জন্য পরফিউম পছন্দ করাটা একটু কষ্টেরই বটে। কেননা একটু চড়া স্মেলের কারণে কোনটা ভালো লাগবে আর কেনটা ভালো লাগবে না তা বুঝে ওঠা মুশকিল...

পুরুষের জন্য পরফিউম পছন্দ করাটা একটু কষ্টেরই বটে। কেননা একটু চড়া স্মেলের কারণে কোনটা ভালো লাগবে আর কেনটা ভালো লাগবে না তা বুঝে ওঠা মুশকিল। দেখে নিন ভালো কিছু পারফিউমের নাম এবং বাজেট।

(১) Yves Saint Laurent La Nuit De L’Homme cologne (ইভ সেন লরান লা নুই ডে’অম) দামঃ শুরুটা একটু ভালো দাম দিয়েই করি। ৬০ মিলির দাম ৫১ পাউন্ড  আর ১০০ মিলির দাম ৬৫-৭০ পাউন্ড-এর  মতো হবে, অর্থাৎ টাকায় ৭০০০- ৯০০০/- টাকা ম্যাক্সিমাম। সেলে কিনলে অবভিয়াসলি আরও কমে পাবেন।

(২) SPICEBOMB VIKTOR; ROLF For Men (স্পাইসবম্ব, ভিক্টর অ্যান্ড রলফ, ফর মেন) দামঃ ৩০ মিলির দাম পড়বে ৬০০০ এর মতো। আর ১০০ মিলি বোতলের জন্য ১২০০০ এর মত লাগবে। এটাও বিশ্ববিখ্যাত বেশ হাই এন্ড একটা ক্ল্যাসিক লাক্সারি কোলন।

৩. (৩) VERSACE EROS For Men (ভারসাচি ইরস ফর মেন) দামঃ ৩০ মিলির ৫০০০/- এবং ১০০ মিলির জন্য ৮০০০/- টাকার মতো পড়বে।

(৪) Paco Rabanne 1 Million For Men (পাকো রাবান ওয়ান মিলিয়ন ফর মেন) দামঃ  ১০০ মিলির দাম পড়বে ৬০০০ এর মত। মোটামুটি বাজেটের এই পারফিউম ঢাকার বিভিন্ন পারফিউম শপে স্টক করা হয়। অরিজিনাল স্মেল টেস্ট করা ও কালেক্ট করা তেমন টাফ হবে না।

(৫) Paco Rabanne Invictus Aqua For Men (পাকো রাবান ইনভিকটাস আকুয়া ফর মেন) দামঃ ১০০ মিলির দাম পড়বে ১০০০০ এর মতো। অরিজিনাল ইনভিকটাস কোলনের পরবর্তী সংস্করণ ‘ইনভিকটাস অ্যাকুয়া’ অরিজিনাল থেকে অনেক অনেক বেটার প্রোফাইল এবং পারফরম্যান্স-এর সমন্বয়।

(৬) JEAN PAUL GAULTIER LE’MALE For Men (জো পল গোটিয়ে লা’মেল ফর মেন) দামঃ ৭৫ মিলির দাম প্রায় ৮-৯ হাজারের মতো পড়বে। এই ক্ল্যাসিক কোলন সর্বকালের বেস্ট সেলার মেন’স ফ্র্যাগর‍্যান্স লিস্ট-এ পার্মানেন্ট স্পট ধরে রেখেছে বহু বছর ধরে।

৭) Christian Dior, Dior Homme For Men (ডিওর হোম ফর মেন বাই ক্রিসচিয়ান ডিওর) দামঃ ১০০ মিলির দাম পড়বে প্রায় ৮০০০ এর মতো। এটাও বেস্ট সেলিং মেনস ফ্রাগর‍্যান্স-এর এক লিজেন্ড!