জেনে নিন আপনার রাশি, আজকের দিনটি কেমন কাটতে পারে - আপনার সেবা

জেনে নিন আপনার রাশি, আজকের দিনটি কেমন কাটতে পারে


 

আজ ৪ জানুয়ারি, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। প্রেমে পড়ার সম্ভাবনা প্রবল। আপনার শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা অনেক স্বীকৃতি অর্জন করবে। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সুখে থাকবেন।

বৃষ : যারা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাদের আজ যে কোনো শর্তে সেই পরিমাণ ফেরত দিতে হতে পারে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। যেকোনো পরিস্থিতিই আপনার সময়ের খেয়াল রাখা উচিত। যদি আপনি সময়কে গুরুত্ব না দেন তাহলে আপনারই ক্ষতি হবে।

মিথুন : আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। যে ব্যক্তিরা এখনো অবিবাহিত তারা সম্ভবত বিশেষ কারো সঙ্গে দেখা করতে পারে। তবে এগিয়ে যাওয়ার আগে, সেই ব্যক্তির সম্পর্কের অবস্থা সম্পর্কে পরিষ্কার হয়ে নিন। আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন।

কর্কট : আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ীর আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলো ব্যক্ত করতে অসমর্থ হবেন। স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত রাখবে। এই কারণে আপনার বিরক্ত বোধ হবে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যায় আপনার পত্নীর প্রেমে দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।

সিংহ : আজ বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে তা সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। প্রেমের বেদনা আজ আপনাকে ঘুমতে দেবে না। কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাওয়ার জন্য আপনাকে নিজের কাজের পদ্ধতিতে মনোনিবেশ করা উচিত।

কন্যা : আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন। আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তবে আপনার আজ তার সাথে কথা বলা দরকার। সময়ের সাথে কাজ করার চেষ্টা করুন, এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আজ আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।

তুলা : উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে ফুর্তি দেখা যেতে পারে। আজকে আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন।

বৃশ্চিক : বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আপনি আজ প্রেমে দূষণ ছড়িয়ে দেবেন। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন।

ধনু : কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না- কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে।

মকর : আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। উচ্চপদস্থরা আপনার কাজের মানে আজকে মুগ্ধ হতে পারেন। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে

কুম্ভ : পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবে। আপনি নিজের জন্যও সময় বার করতে পারবেন।

মীন : বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ভালোবাসার মানুষটি রোমান্টিক মেজাজে থাকবে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। খোলা খাবার খাওয়ার সময় বিশেষ সাবধানতা নেওয়া উচিত।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।