Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

Top Ad

LATEST UPDATES:

latest

ঝুমা বৌদির গোসলের ভিডিও এবার ভাইরাল হলো I ভিডিও সহ

কলকাতার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র সিজন-২ কাঁপিয়েছেন ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। সিজন-২ তে ঝুমা চরিত্রে দেখা যায় তা...

কলকাতার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র সিজন-২ কাঁপিয়েছেন ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। সিজন-২ তে ঝুমা চরিত্রে দেখা যায় তাকে। তখন থেকেই বেশ আলোচিত ঝুমার চরিত্রটি। কারণ ক্যামেরার সামনে আবেদনময়ী চরিত্রে হাজির হয়ে তিনি দর্শকদের উষ্ণতা বহুগুণেই বাড়িয়ে দিয়েছিলেন।

এরপর দর্শকদের সঙ্গে সংযুক্ত থাকতে ঝুমা বৌদি নিয়মিত ইনস্টাগ্রামে হট ছবি ও ভিডিও পোস্ট করেছেন। সবমিলিয়ে তাকে ঘিরে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের পর থেকে আলোচনা যেন শেষই হচ্ছে না। তবে আবারো তুমুল আলোচনায় আসলেন ঝুমা বৌদি!

সম্প্রতি হাজার বুকে ঝড় তোলা ঝুমা বৌদি তার ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করেন। দেখেই বোঝা যাচ্ছে জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘নজর ২’-এর প্রমোশনের কারণেই তার এই পোস্ট।

তবে এটা ট্রেলার বা টিজার নয়। এটি মোনালিসার সুইমিং পুলের একটি ভিডিও। যেখানে তাকে সাঁতার কাটতে দেখা গেছে। যে ভিডিওর পিছনে চলছে জনপ্রিয় হিন্দি গান ‘দিলবর দিলবর’। যেটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন