কেমন কাটবে নতুন বছর এবং কতটা ভালো কাটবে আপনার! উত্তর দিচ্ছে সংখ্যাতত্ত্বের গণনা - আপনার সেবা

শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০

কেমন কাটবে নতুন বছর এবং কতটা ভালো কাটবে আপনার! উত্তর দিচ্ছে সংখ্যাতত্ত্বের গণনা

আসছে বছরটা কেমন কাটবে তা জানার কৌতূহল সবার মধ্যেই রয়েছে। আপনার ২০২০ সাল কেমন কাটবে তা দেখে নিতে পারেন সংখ্যাতত্ত্বের গণনা অনুযায়ী। সংখ্যাতত্ত্ব হিসাব করা হয় প্রতেক্যের জন্মতারিখ অনুযায়ী।

শুরুতেই জেনে নিতে হবে, আপনার জন্মতারিখের মূলাঙ্ক কত। কোন ব্যক্তি কোন তারিখে জন্মেছেন তা দিয়েই বোঝা যায় তার চরিত্র।

মুলাঙ্ক গণনার নির্দিষ্ট একটি নিয়ম রয়েছে। আগামী বছর কেমন কাটবে তা জানবার আগে, জেনে নেওয়া যাক গণনার প্রক্রিয়া।
মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হয়। যেমন কেউ ১ তারিখ জন্ম নিলে তার মূলাঙ্ক হবে ১+০=১। কেউ ২৬ তারিখ জন্ম নিলে তার মুলাঙ্ক হবে, ২+৬=৮। আবার কেউ যদি ৩১ তারিখ জন্ম নেন তাহলে তার মূলাঙ্ক হবে ৩+১=৪।

এবার দেখা যাক ১ থেকে ৯ পর্যন্ত সংখ্যার আগামী বছর কেমন কাটবে :

সংখ্যাটিতে যারা পড়েছেন, আগামী বছর নিজের সেরাটা ঢেলে দেওয়ার চেষ্টা করুন। যে কাজ করবেন তাতে যদি মনোনিবেশ করতে পারেন, তাহলেই সাফল্য অবধারিত। আগামী বছর জীবনে প্রচুর পরিবর্তন আসতে পারে। কোনও পরিকল্পনা থাকলে তা আগামী বছর বাস্তবায়িত করতে পারবেন।


সংখ্যার মানুষদের বছরের শুরুর দিকে একটু সমস্যা হতে পারে। আগস্ট পর্যন্ত কিছু সমস্যা ব্যক্তিগত জীবনে হতে পারে। জীবনচক্রে ঝামেলা, ঝগড়া আর ভালো সময়ের মধ্যে দিয়েই আবর্তিত হবে এ সময়কাল। আগামী বছর আবেগে আঘাত পেতে পারেন।

সংখ্যার মানুষরা ২০২০ সালের শুরু থেকেই একটু অস্থিরতা অনুভব করবেন। সমস্ত সমস্যা তাড়াহুড়ো করে চুকিয়ে দেওয়ার বিষয়ে ভাবনা চিন্তা আসবে। কোনও মতেই ঝুঁকি নেবেন না। তবে বছরের মাঝামাঝি থেকে খানিকটা শান্তি ফিরবে জীবনে।

সংখ্যার মানুষরা যাবতীয় জিনিস যুক্তি দিয়ে বুঝতে পছন্দ করেন। তাই নিজের কাজে আগামী বছর আপনারা অনেকটাই ফোকাসড থাকতে পারবেন। নিজের ভাবনাকে আরও বিস্তৃত করুন। ২০২০ সালের প্রথম দিকে সেভাবে প্রাপ্তিযোগ না থাকলেও বছরের শেষ দিকে রয়েছে প্রাপ্তিযোগ।

সংখ্যার মানুষদের জন্য ২০২০ সাল নতুন সুযোগ নিয়ে আসতে পারে। ২০২০ সালে আপনার কোনও একটি দিকে আমূল পরিবর্তন ঘটবে। সেটি চাকরি হোক বা ব্যক্তিগত জীবন।

সংখ্যার মানুষদের জন্য দুনিয়া আর নিজের দিকে তাকানোর সময় ২০২০ সাল! কারণ ২০১৯ পর্যন্ত গোটা জীবনটাই আপনার কাজের মধ্য দিয়ে কেটে গেছে। বেড়ানোর সুযোগ আসতে পারে ২০২০ সালে। অনেক জায়গায় সংযোগ বাড়তে পারে। বহু নতুন মানুষের সঙ্গে যোগাযোগ, মেলামেশা হতে পারে।

সংখ্যার মানুষদের জন্য ২০২০ সাল একটি নতুন অধ্যায়ের সূচনা করবে। জীবনে আরও খানিকটা ‘পরিণত’ বোধ জন্মাবে ২০২০ সালের শুরুতেই। নিজেকে সময় দেওয়ার মতো সময় পাবেন আপনারা।

সংখ্যার মানুষদের জন্য ২০২০ সাল একটু কঠিন। সহজে আপনাদের জীবনে কোনও কিছু হতে চাইবে না। তবে যে জিনিসটি পাওয়ার চেষ্টা করছেন, তা আসতে বাধ্য হবে প্রবল পরিশ্রমের পর। কোনও কাজে ভয় না পেয়ে এগিয়ে যেতে হবে আপনাদের। কোনও মতেই নিজের প্রেমকে উপেক্ষা করবেন না।

সংখ্যার মানুষরা ২০২০ সালে নিজের পরিবার আর নিজের জন্য সময় বের করে নিন। ভবিষ্যতের জন্য নেওয়া যেকোনও সিদ্ধান্ত এই সময় খুবই ভালো হবে। ২০২০ সাল জুড়ে বেড়ানোর সুযোগ রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।