জেনে নিন আপনার রাশি কেমন কাটবে আজকের দিনটি - আপনার সেবা

বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

জেনে নিন আপনার রাশি কেমন কাটবে আজকের দিনটি

আজ ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 মেষ : আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। শরীরে সমস্যা বাড়বে। নতুন কোনও কাজের চেষ্টা। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন। 

বৃষ : ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে অশান্তি বাড়বে। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। বিদেশে বন্ধুর খবর আসতে পারে। 

মিথুন : নারীদের অশান্তির আশঙ্কা। বাজে খরচ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ পাবেন। চোখের সমস্যা বাড়তে পারে। 

কর্কট : কাজের প্রতি অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে অশান্তি। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার। 

সিংহ : সন্তানের কোনও কাজের জন্য শান্তি পাবেন। পাওনা আদায় হলেও মানসিক শান্তি পাবেন না। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে। 

কন্যা : সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। দূরে থাকা বন্ধুর ব্যাপারে চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে। 

তুলা : আজ কিছু উপহার আসতে পারে। অচেনা লোকের জন্য বিপদের আশঙ্কা। অতিরিক্ত খরচের আশঙ্কা রয়েছে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিয়ের কথাবার্তা বন্ধ রাখা দারকার। 

বৃশ্চিক : আজ সকাল থেকে বিবাদের আশঙ্কা রয়েছে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হবে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। বাড়িতে কোনও সমস্যা থেকে সাবধান থাকুন। 

ধনু : বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে। 

মকর : ব্যবসা বা কাজের ক্ষেত্রে নতুন দিশা দেখতে পাবেন। বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপাকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন। 

কুম্ভ : স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান বাজনা নিয়ে যারা থাকেন, তাদের সময় ভাল। ক্ষতিকর কিছু ঘটতে পারে আজ। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে। 

মীন : আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।