জেনে নিন আপনার রাশি, আজকের দিনটি কেমন কাটতে পারে - আপনার সেবা

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

জেনে নিন আপনার রাশি, আজকের দিনটি কেমন কাটতে পারে

আজ ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 মেষ : আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা থাকবে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম।

বৃষ : প্রেমের ব্যাপারে মনে অবসাদ আসতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। বাড়িতে কোনও শুভ কাজ আসতে পারে। পড়ে থাকা কাজ করে ফেলুন। পেটের সমস্যায় হতে পারে।

মিথুন : নতুন কোনও কাজে আগ্রহ বাড়বে। আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ মানুষেরর কাছে খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে।

কর্কট : আজ কোনও জটিল রোগ থেকে মুক্তি পাবেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম সংক্রান্ত কোনও বিষয়ে আর্থিক সাহায্য করতে হতে পারে। সম্পত্তি  নিয়ে আইনি সাহায্য। শিল্পীদের খুব ভাল সময়।

সিংহ : ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। আজ বিদ্যার্থীদের পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরু জনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

কন্যা : বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

তুলা : পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরির আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

বৃশ্চিক : আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য হতে পারে।  সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে ঝগড়া হতে পারে। সন্তানদের নিয়ে ব্যস্ততা বাড়বে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।