শীতের উপযোগী উষ্ণ রং বেছে নিন নিজের পছন্দমতো - আপনার সেবা

শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

শীতের উপযোগী উষ্ণ রং বেছে নিন নিজের পছন্দমতো

শীত মানেই জমজমাট পার্টির মৌসুম। পার্টির রং আরও বাড়িয়ে তুলতে চাই মানানসই সাজগোজ। তাই শীত মানেই হাত খুলে মেকআপের সময়ও বটে।

শীত উজ্জ্বল রঙের মৌসুম। চোখে গাঢ় স্মোকি মেকআপ করুন আর ঠোঁট রাঙিয়ে নিন উজ্জ্বল লিপস্টিকে। লিপস্টিকের জন্য বেছে নিন গাঢ় ওয়াইন, ডিপ প্লাম, বেরি, ফুশিয়া, ঝলমলে কোরালের মতো রং আর রাঙিয়ে তুলুন আপনার প্রতিটি দিন।

শীতের উপযোগী উষ্ণ রং বেছে নিন নিজের পছন্দমতো:

উজ্জ্বল কোরাল
সাধারণত কমলা বা কোরাল সারাবছর তেমন পরা হয় না অনেকের, কিন্তু শীতের সময়টা এই শেড পরার পক্ষে আদর্শ। শীতের নরম রোদ্দুরের সঙ্গে মিলিয়ে দিন আপনার ঠোঁটের রং, আর ঝলমলে হয়ে উঠুন।

গাঢ় ফুশিয়া
গোলাপি মানেই বেবি পিঙ্ক নয়। এখন সময় ফুশিয়া রঙের লিপস্টিক পরার। শীতের চন্দ্রমল্লিকার রঙে রং মিলিয়ে আপনার ঠোঁটও রাঙিয়ে নিন গাঢ় ফুশিয়ায়।

ক্রিম ম্যাট লাল
শীতের দিনগুলোতে সাধারণত ম্যাট লিপস্টিক এড়িয়ে চলতে বলা হয় যাতে ঠোঁট শুকনো হয়ে না যায়। কিন্তু আপনি যদি ম্যাটের ভক্ত হন, তা হলে বেছে নিন ক্রিম-বেসড ম্যাট। আর অতি অবশ্যই তার রং যেন হয় গাঢ় মেরুন-লাল। পার্টিতে উষ্ণতা ছড়ানোর জন্য এর চেয়ে ভালো শেড আর নেই!

গ্লসি ন্যুড
শীতের দিনেও স্বাদবদলের জন্য এক-আধবার ন্যুড লিপস্টিক পরা যেতেই পারে! তবে তা যেন হয় চকচকে ন্যুড। দিনের বেলার যে কোনও অনুষ্ঠানে উজ্জ্বল রঙের পোশাকের সঙ্গে পরে নিন এই শেডের লিপস্টিক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।