ফের মেট্রোরেল লাইনে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা নারীর - আপনার সেবা

মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

ফের মেট্রোরেল লাইনে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা নারীর

যাত্রী নিরাপত্তার জন্য নানা কর্মসূচি গ্রহণ করছে কলকাতার মেট্রোরেল কর্তৃপক্ষ। কিন্তু লাভ যে কিছুই হচ্ছে না, তারই প্রমাণ মিলল আরো একবার।
https://drive.google.com/uc?export=view&id=1x9k2H9qOodcK9HsSIBkE2P1WoEWQuGDA
আজ মঙ্গলবার ফের মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক নারী। অফিস টাইমে এমন ঘটনা ঘটায় চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা।

খবরে বলা হয়েছে, আজ সকাল ১০টা ৪২ মিনিটে ময়দান মেট্রো স্টেশনে ডাউন লাইন অর্থাৎ দমদম থেকে কবি সুভাষগামী লাইনে ঝাঁপ দেন এক নারী।তারপরই বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল।

কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, যিনি আত্মহত্যা করার চেষ্টা করেছেন, এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। তবে ওই নারী যে বিবাহিতা, এটুকু বোঝা গিয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হবে। এ ঘটনায় চাঁদনি চক থেকে মহানায়ক উত্তরকুমার পর্যন্ত মেট্রো পরিষেবা আপাতত বন্ধ রাখা হয়েছে।

কিন্তু সপ্তাহের কর্মব্যস্ত দিনে এমন ঘটনায় নাজেহাল অবস্থা নিত্যদিনের যাত্রীদের।

যাঁরা কর্মস্থলে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন, তাঁদের অনেকেই সমস্যায় পড়েছেন। বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছেন অনেকে। মাঝেমধ্যেই মেট্রোয় এমন ঘটনায় ভোগান্তির শিকার হতে হয় তাদের।


সূত্র : সংবাদ প্রতিদিন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন


আপনিও লেখক হতে পারেন । আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: apanarseba@gmail.com ই-মেইলে।